ক্যাসিনোতে জুয়ার আসরে খালেদ মাহমুদ সুজন! (ভিডিও)

Posted on

sujonঢাকা: রাখালই যখন দুষ্ট, তখন গরুতো এমনই হবে, আল-আমিন বির্তকের পরে এবার জাতীয় দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের অস্ট্রেলিয়ার একটি ক্যাসিনোতে বেড়াতে যাওয়া নিয়ে বিতর্ক তৈরী হয়েছে। লন্ডন ভিত্তিক একটি অনলাইন সংবাদ মাধ্যম ছবিসহ এই সম্পর্কিত সংবাদ প্রকাশ করেছে। তারা দাবী করেছেন, খালেদ মাহমুদ সুজন নিয়ম ভঙ্গ করে ক্যাসিনোতে জুয়া খেলতে গিয়েছেন। এবং ক্যাসিনোতে গিয়ে জুয়া খেলার খবর দলের অনেক খেলোয়াড়রাই জানেন। কিন্তু এ নিয়ে কেউই কোন কথা বলতে চান না।

সূত্র অনুযায়ী, গত ২৬ তারিখে খালেদ মাহমুদকে অস্ট্রেলিয়ার মেলবোর্নের ০৮ হোইটম্যান স্ট্রীটের ক্রাউন ক্যাসিনোতে হাতে অস্ট্রেলিয়ান ডলারসহ বেশ কয়েকজন অস্ট্রেলীয়ার প্রবাসীর সাথে সুজনকে দেখা যায়। এই সময় তার পরনে ছিলো কালো রঙের জ্যাকেট এবং স্যান্ডেল।

ওই রিপোর্টে আরো বলা হয়, তাদের রিপোর্টার নিজস্ব ক্যামেরা দিয়ে সুজনের ছবি তোলেন। কিন্তু ক্যাসিনোর নিরাপত্তা ব্যবস্থা খুব কড়া হওয়ায় কর্মরত সিকিউরিটি গার্ডদের দিয়ে সুজন সেইসব ছবি মুছে ফেলতে বাধ্য করেন। উপরের ছবিটি মোবাইল ফোনে তোলা বলে তারা দাবি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা জানান যে, ২৬ তারিখ বাংলাদেশের খেলা ছিল। সেই রাতে সুজন তার কিছু বন্ধুদের সাথে ঘুরতে বের হন। তাছাড়া দুর্জয়ের হোটেলও ওই ক্যাসিনোর কাছে। তবে সুজন ক্যাসিনোতে জুয়া খেলেছেন এটা সঠিক নয়।

নাম প্রকাশে অনিচ্ছুক বিসিবি-র আরেকজন কর্মকর্তা যিনি সম্প্রতি অস্ট্রেলিয়া থেকে ঢাকায় ফিরেছেন, তিনি জানান যে, অস্ট্রেলিয়াতে অবস্থানরত দলের বিভিন্ন খেলোয়াড় এবং কর্মকর্তাদের ভেতর বেশ মনোমালিন্য রয়েছে। শত্রুতা করেও কেউ এমন প্রোপাগান্ডা চালাতে পারে।

উল্লেখ্য, মাত্র কদিন আগেই মাত্র একবার নিউজিল্যান্ডের এক ক্যাসিনোতে সস্ত্রীক যাওয়ার অভিযোগে দল থেকে বহিষ্কৃত হন পাকিস্তান বিশ্বকাপ দলের ম্যানেজার মঈন খান। এবং ‘টিম রুলস’ না মেনে নির্ধারিত সময়ের অল্প পরে হোটেলে ফেরায় দেশে ফেরত পাঠানো হয়েছে জাতীয় দলের পেসার আল আমিনকে।

এখানে আপনার মন্তব্য রেখে যান